আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে থানা পুলিশের পৃথক অভিযানে ৬৬ বোতল ফেনসিডিলসহ ৪ নারীকে আটক করেছে।

গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার এসআই আরিফুল, মোবারক, এএসআই মাসুদ, মমিনুল, সামাদ ও মুশফিকের সমন্বয়ে একটি টিম নিয়মিত চেকিং-এর কালে ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌরশহরের বাঁধন পাম্পের সামনে প্রথম অভিযানে দিনাজপুর হতে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাসে তল্লাশি চালায়।

এসময় দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জগন্নাথপুর (শালমারা) গ্রামের সবুজ ইসলামের স্ত্রী আছুরা (৩২), একই গ্রামের রফিকুলের স্ত্রী হারেছা বেগম (৩৫) ও এমদাদুলের স্ত্রী আমেনাকে (৩২) আটক পূর্বক তাদের শরীরের তল্লাশি করে লুকিয়ে রাখা ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে, একই রাতে নাবিল পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শান্তিনগর (চকপাড়া) গ্রামের শহিদ মিয়ার মেয়ে মনিকে (২১) আটক পূর্বক তার শরীরে থাকা ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দু’টি মামলা রুজু হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে বুধবার বিকেলে গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য