রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে ৪ জেলায় গতকাল রোববার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে গত ২৪ ঘন্টায় ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন এবং এ সময়ে দিনাজপুুর জেলায় ২ জন এবং ঠাকুরগাঁও জেলায় ১ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ১৩ হাজার ১’শ ৪ জন এবং মৃত্যু বেড়ে দাঁড়ালো ২৩৯ জনে। এসব জেলা থেকে এ পর্যন্ত ১২ হাজার ১’শ ৫৩ জন রোগী সুস্থ্য হয়েছেন। জানা গেছে গতকাল রোববার পর্যন্ত নতুন করে দিনাজপুুরে ৬, ঠাকুরগাঁয় ৩, নীলফামারীতে ২ এবং কুড়িগ্রাম জেলায় ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত শনাক্ত হয়েছে ৩ হাজার ৭’শ ৪৫ জন এবং মৃত্যু বেড়ে হয়েছে ৮৬ জনের। রংপুর জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৩ হাজার ১’শ ৫২ জন এবং মৃত্যু হয়েছে ৫২ জনের। গাইবান্ধা জেলায় আক্রান্ত ১ হাজার ২’শ ৩৭ জন এবং মৃত্যু হয়েছে ১৪ জনের, নীলফামারী জেলায় আক্রান্ত ১ হাজার ১’শ ৬৯ জনের এবং মৃত্যু হয়েছে ২১, ঠাকুরগাঁও জেলায় আক্রান্ত ১ হাজার ২’শ ৬০ জন এবং মৃত্যু হয়েছে ২৫ জনের, কুড়িগ্রাম জেলায় আক্রান্ত ৯’শ ৪৩ জন এবং মৃত্যু হয়েছে ১৫ জনের। লালমনিরহাট জেলায় আক্রান্ত ৯’শ ৩ জন মৃত্যু হয়েছে ৯ জনের এবং পঞ্চগড় জেলায় আক্রান্ত ৬’শ ৯৩ এবং মৃত্যু হয়েছে ১৬ জনের।

এদিকে করোনা সন্দেহে রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৫০ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৮৪ হাজার১’শ ৩ জন। একই সময়ে ১১০ জন সহ মোট ৭৮ হাজার ৭’শ ৫৩ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য