ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীর সীমান্তে নাজিমুল শেখ (৩০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে ফুলবাড়ী ২৯ বিজিবি।

রোববার সকাল ১০ টায় ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটলিয়নের অধিন রুদ্রানী বিওপি ক্যাম্পের টহলদল, উপজেলার কাজিহাল ইউনিয়নের জয়ন্তি সীমান্তে ওই ভারতীয় নাগরিক অবৈধ্য ভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাকে আটক করে।

বিজিবি’র হাতে আটক ভারতীয় নাগরিক নাজিমুল শেখ ভারতের দক্ষিন দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার জাকিরপুর খিয়ারপাড়া গ্রামের মনির শেখের ছেলে। এই ঘটনায় ফুলবাড়ী রুদ্রানী বিওপি ক্যাম্পের হাবিলদার লিয়াকত আলী শেখ বাদি হয়ে ওই দিন বিকালে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ ঘটনা নিশ্চিত করে বলেন রোববার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে একজন দুস্কৃতিকারী ভারতিয় নাগরীক অনুপ্রবেশ করার খবর পেয়ে, তার নির্দ্দেশে রুদ্রানী বিওপি ক্যাম্পের টহলদর সীমান্ত ঘেষা জয়ন্তি গ্রাম থেকে অবৈধ্য ভাবে অনুপ্রেবেশকারী ভারতীয় নাগরিক নাজিমুল শেখকে আটক করে ফুলবাড়ী থানায় সোপর্দ্দ করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাছান বলেন ধৃত আসামী নাজিমুল শেখ অবৈধ্য ভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রেবশ করায় বিজিবি সদস্যগণ তাকে আটক করে এবং ১৯৭৩ সালের পাসপোর্ট আইনের ১১(১)ক ধারায় মামলা দায়ের করে তাকে পুলিশের হাতে সোপর্দ্দ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য