লারমনিরহাটের হাতীবান্ধায় শরিফুল ইসলাম (২৬) নামে এক গ্রাম পুলিশসহ চার মাদককারবারিকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে আটককৃতদের লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের কাসিম বাজার এলাকা থেকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার পূর্ব কাদমা এলাকার আব্দুল হকের ছেলে ও ভেলাগুড়ি ইউপির গ্রাম পুলিশ শরিফুল ইসলাম (২৬) । একই উপজেলার উত্তর জাওরানী এলাকার মৃত মইজ উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৪২), মৃত ইব্রাহীবের ছেলে গিয়াস উদ্দিন, জাহিদুল ইসলামের ছেলে ফরিদ ইসলাম(২৪)।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত কর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নে মঙ্গলবার দিনভর অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ সময় তাদের কাছ থেকে তিন বোতল ফেনসিডিল, ৩৫০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আটককৃতদের নিয়ে এসে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

তিনি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তাদেরকে বুধবার জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য