ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ স্বাস্থ্য বিধি মেনে চললে, করোনা থেকে মুক্তি মেলে। ২১শতকের প্রত্যয়, ধর্ষন মুক্ত সমাজ দৃপ্তময়। মাদকের অগ্রসন নির্মুল হোক সর্বজন।

এই শ্লোগান প্রচারের লক্ষ নিয়ে দিনাজপুর জিরো পয়েন্ট থেকে বগুড়া পর্যন্ত ১৫০ কিলোমিটার পদযাত্রা শুরু করেছেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিডিউট এর রোভার স্কাউন্টের তিন সদস্য।

পদযাত্রার দ্বিতীয় দিন মঙ্গলবার ফুলবাড়ীতে এসে উপজেলা নির্বাহী অফিসা রিয়াজ উদ্দিনকে তাদের কর্মসূচি অবহিত করেন। এসময় সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ উপস্থিত ছিলেন।

পদযাত্রাকারী রোভারগণ হলেন দিনাজপুর পলিটেনিক ইনস্টিডিউট এর শিক্ষার্থী ও রোভার স্কাউট দলের সদস্য সজিব রায়, কাওসার আহম্মেদ ও হারুন আর রশিদ। প্রেসিডেন্ট রোভার স্কাউট আ্যাডয়ার্ড অর্জনের লক্ষে পরিভ্রমনকারী ব্যাজ অর্জনে দিনাজপুর থেকে বগুড়া পর্যন্ত ১৫০ কিলোমিটার পথ পায়ে হেটে পরিভ্রমন করছেন। পরিভ্রমনকারী রোভারগণ গত সোমবার দিনাজপুর জিরো পয়েন্ট থেকে এই পদযাত্রা শুরু করেন।

পরিভ্রমনকারী রোভার স্কাউট দলনেতা রোভার সজিব রায় বলেন, সম্প্রতিক বৈশিক করোনা ভাইরস থেকে রক্ষা পেতে জনসচেতনা বৃদ্ধি এবং মাদক ও ধর্ষন মুক্ত সমাজ গঠনের লক্ষে এই শ্লোগান নিয়ে পদযাত্রা শুরু করেছেন। তারা ৬দিনে দিনাজপুর জিরো পয়েন্ট থেকে বগুড়া জেলা পর্যন্ত ১৫০ কিলোমিটার পথ পদযাত্রা করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য