দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক প্রকৌশলী মামুনুর রশীদের বহিস্কার দ্রুত প্রত্যাহার ও তাঁকে শ্বাসরোধ করে হত্যা এবং লাঞ্চিত করার চেষ্টায় জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা চেয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৩ টায় বিরল প্রেসক্লাবের হলরুমে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে ভুক্তভোগী মামনুর রশীদ তাঁর লিখিত বক্তব্য পাঠ করে বলেন,গত ১৫-১০-২০২০ ইং তারিখ রাতে আমিসহ অনেক নেতা কর্মী যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও রংপুর বিভাগীয় দলনেতা রুহল আমিন আকিল ও যুগ্ম সাধারণ সম্পাদক জিএস বাবুলকে বিদায়ী শুভেচ্ছা জানাতে দিনাজপুর রেল ষ্টেশনে যাই। বিদায় দিয়ে ফিরে আশার সময় রাত ১১.২০ টার সময় ষ্টেশনের টিকিট কাউন্টাররের পাশে সিসি টিভি ক্যামেরার সামনে আমার উপর দিনাজপুর জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজার নেতৃর্ত্বে কতিপয় বিপথগামী ও উশৃঙ্খল নেতা কর্মী পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে মারপিটসহ শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে এবং চরম লাঞ্চিত করে পরনের পাঞ্জাবী, গেঞ্জি ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এসময় জেলা যুবদলের সভাপতি, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন নেতা-কর্মী উপস্থিত ছিল। আমি এব্যপারে দিনাজপুর কোতয়ালী থানায় পরদিন একটি এজাহার দাখিল করি। আমি আইনগত ব্যবস্থা গ্রহন করার কারণে জেলা যুবদল আমাকে সকোজ করে এবং আমি সকোজরে জবাব দেই।

তার পরেও আমার জবাব সন্তষ জনক হয়নি উল্লেখ করে এবং জেলা যুবদল না জানিয়ে কেন আমি সরসরি আইনগত ব্যবস্থা গ্রহন করলাম এবং দিনাজপুর জেলা যুবদলে সাংগঠনিক সম্পাদক মোকছেদুল ইসলাম টুটুল ও ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজার বিরুদ্ধে নগদ টাকা এবং স্বর্ণের চেইন চুরি ও ছিনতাইয়ের অভিযোগ করেছি। ফলে আমি জেলা নেতৃবৃন্দের সুনাম ক্ষুন্ন করেছি এমন বিষয় উল্লেখ করে গত ৩১-১০-২০২০ ইং তারিখে জেলা যুবদলের সভাপতি মোন্নাফ মুকুল ও সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মুকুলের যৌথ স্বাক্ষরিত এক পত্রে আমাকে বহিস্কার করা হয়। যা সংগঠনের বিধি সম্মত নয়। আমি আমার বহিস্কার দ্রুত প্রত্যাহারসহ আমার উপর হামলা ও লাঞ্চিত করার বিচার চাই।

এসময় উপস্থি ছিলেন, বিরল উপজেলা বিএনপি’র আহবায়ক বাবুল হোসেন, যুগ্ম আহবায়ক সাদেক আলী, বিরল পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মহবুর রহমান, জেলা যুবদলের সদস্য নুরুজ্জামান মানিক, বিরল উপজেলা যুবদলের আহবায়ক নুর ইসলাম, যুগ্ম আহবায়ক রোস্তম আলী, জাহিদ ইসলাম বুলেট, একরামুল হক, বিরল পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মামুনুর রশীদ, জাহাঙ্গীর আলম ও আলতাফ হোসেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য