দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ০৯ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৫ জন (রামনগর, উত্তর চাউলাপট্রি, ২ নং নিউটাউন, পুলহাট, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও ঘাসিপাড়া), বিরলে ০১ জন, ফুলবাড়ীতে ০২ জন ও চিরিরবন্দর উপজেলায় ০১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৬৫৭ জন এর মধ্যে (দিনাজপুর সদর-১৭৯৬ জন, বিরল-২৪২ জন, বিরামপুর-২৯১ জন, বীরগঞ্জ-১১৫ জন, বোঁচাগঞ্জ-১০৩ জন, চিরিরবন্দর-১৭১ জন, ফুলবাড়ী-১৩৫ জন, ঘোড়াঘাট-৮৩ জন, হাকিমপুর ৮৩ জন, কাহারোল-১২১ জন, খানাসামা-৮৩ জন, নবাবগঞ্জ-১১১ জন ও পার্বতীপুর-৩২৩ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৯ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৫০৪ জন তার মধ্যে সদরে-১৭২১ জন, বিরল-২৩১ জন, বিরামপুর-২৮২ জন, বীরগঞ্জ-১১১ জন, বোঁচাগঞ্জ-৯৯ জন, চিরিরবন্দর-১৫৭ জন, ফুলবাড়ী-১২৫ জন, ঘোড়াঘাট-৮৩ জন, হাকিমপুর-৮২ জন, কাহারোল-১১৩ জন, খানসামা-৭৯ জন, নবাবগঞ্জ-১০৮ জন এবং পার্বতীপুর-৩১৩ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৭৮ জন এর মধ্যে উপজেলাগুলি হলো ঃ- সদর-২৯ জন, চিরিরবন্দরে-৯ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৫ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৩ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-২ জন এবং বিরল-৬ জন।

বর্তমানে ৪০ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ৩৫ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১০৭টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৫১টি রিপোর্টের মধ্যে ০৯টি রিপোর্ট করোনা পজিটিভ আর বাকী ৪২টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২২৬০৭টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২২০৭৫টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা = ৪৪ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে = ২৫৪৮১ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য