দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর পৌর এলাকার জুলুম সাগর নামের একটি পুকুরে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে পানিতে ডুবে এক স্কুলছাত্রসহ ২ জন নিহত হয়েছেন।

গতকাল শনিবার দুপুর ৩ টার দিকে শহরের চাতড়াপাড়া এলাকার এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- শহরের চাতড়াপাড়া মহল্লার চন্দন রায়ের ছেলে ও সেন্ট যোসেফস স্কুলের দীপু রায় দ্বীপ (১৫) ও মিশনরোড এলাকার মৌলভী আব্দুর রশিদের ছেলে ইলেকট্রিক মিস্ত্রী রাজা (১৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে তারা দুজনেই পৌর এলাকার জুলুমসাগর পুকৃুরে যায় এবং ঘাটে থাকা নৌকা নিয়ে পুকুরটিতে ঘুরছিল। এসময় নৌকা থেকে পড়ে যায় স্কুলছাত্র দ্বীপ।

তাকে বাঁচাতে তার সাথে থাকা রাজা নামে ওই যুবকও নৌকা থেকে পানিতে নামে তাকে উদ্ধারের জন্য। কিন্তু তারা উভয়েই পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা নেমে তাদেরকে খোজাখুজি করে উদ্ধার করে এবং দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষনা করেন।

এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানার এসআই জাহিদুল ইসলাম পুকুরে ডুবে ২ জন মৃত্যুর ঘটনাটি স্বীকার করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ কোন অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য