দিনাজপুর সংবাদাতাঃ হিলি স্থলবন্দরের প্রধান সড়কগুলো সম্প্রসারণের লক্ষে এর সম্ভাব্যতা যাচাইয়ে সরেজমিন পরিদর্শন করেছেন সড়ক ও জনপদ বিভাগের উপ-সচিব শামিম উজ্জামান এর নেতৃত্বে ৩ সদস্যের একটি প্রতিনিধি দল।

আজ শনিবার দুপুরে প্রতিনিধি দলটি হিলি বন্দরে আসেন। এসময় তিনি বন্দরের শুন্যরেখা থেকে শুরু করে বন্দরের সাথে সম্পৃক্ত বিভিন্ন সড়কগুলো পরিদর্শন করেন। এসময় তার সাথে সহকারী সচিব শারমিন আক্তার, নির্বাহী প্রকৌশলী তানভীর সিদ্দিকী, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম, সড়ক ও জনপদ বিভাগ দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা, বন্দরের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সড়ক ও জনপদ বিভাগের উপ-সচিব শামসুজ্জান জানান, বন্দরের সড়কগুলো সম্প্রসারণ না থাকায় প্রায় যানযটের সৃস্টি হয়। বন্দরের আমদানি-রফতানি ব্যহত হয়। তাই বন্দরের সাথে সংশ্লিষ্ট সড়কগুলো সম্প্রসারণ করার উদ্যোগ নেয়া হয়েছে। হিলি স্থলবন্দর থেকে সীমান্তের শুন্যরেখা থেকে শুরু করে চারমাথা হয়ে মহিলা কলেজ পর্যন্ত ও সিপি থেকে বিরামপুর মহাসড়ক পর্যন্ত সম্প্রসারণের কাজ অচিরেই শুরু হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য