দিনাজপুর সংবাদাতাঃ অসহায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুরের পরিবারকে ভূমি দস্যুদের হাত থেকে রক্ষার দাবীতে দিনাজপুর জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের নিকট স্বারক লিপি প্রদান শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানব বন্ধন পালন করে জেলা মুক্তিযোদ্ধাগণ।

আব্দুস সবুরের স্বাক্ষরিত স্বারক লিপিতে উল্লেখ করা হয় যে, এফ.এফ নং ১৬৪৮, গেজেট-১৪৪, মুক্তিবার্তা লাল বহি নং ০৩০৮০১০২৮৬, পিতা মৃত ইউনুস সরকার, সং সৈয়দপুর হাজীপাড়া, পোষ্ট শিকদারগঞ্জ হাট, থানা কতোয়ালী জেলা দিনাজপুর।

তার প্রতিপক্ষ মৃত ইলিয়াস সরকারের পুত্র মোঃ কামারুজ্জামান (৬৩) ও কামারুজ্জামান এর পুত্র মাহাবুব(৩৭) উভয় সাং সং সৈয়দপুর হাজীপাড়া, পোষ্ট শিকদারগঞ্জ হাট, থানা কতোয়ালী জেলা দিনাজপুর আমাদের পৈতৃক প্রাপ্ত সম্পত্তি কোতয়ালী থানার অর্ন্তভূক্ত পাউকপাড়া মৌজার সিএস-১৪, এসএ-১৪ নং খতিয়ানের ১.৪৩ একর জমির মধ্যে ৮৭শত সম্পত্তি পাইয়াছি। কিন্তু এই সম্পত্তি কামারুজ্জামান ও তার ছেলে মাহবুব দীর্ঘ দীন থেকে আমাদের এই সম্পত্তি জালিয়াতির মাধ্যমে বাংলাদেশ রেকর্ড জাল করে জমি দখলের জন্য বিভিন্ন প্রভাবশালী মহলের মাধ্যমে এবং ভাড়াটে সন্ত্রসী দ্বারা জবরদখল করার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আমার এক মাত্র পুত্র হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে অধ্যায়নতর রয়েছে। আমার পুত্রকে কিছুদিন পূর্বে আমার প্রতিপক্ষদ্বয় ভারাটে সন্ত্রাসী দ্বারা হত্যার উদ্দেশ্যে প্রচন্ড মারধর করে। কিছু স্থানীয় ব্যাক্তিদের সহয়তায় আমার পুত্র প্রাণে রক্ষা পায়। আমি সহ আমার পরিবারের ৬ ভাই খুবই হত দরিদ্র ও অসহায়। পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমি টুকুই এক মাত্র আমাদের সহায় সম্বল। তাই উল্লেখিত জমি টুকু কামারুজ্জামান ও মাহবুব এর হাত থেকে দখল মুক্ত করার জন্য আপনার নিকট বিনীত প্রার্থনা করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য