আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় জালাল উদ্দিন (৪০) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে এসময় মতিয়ার রহমান (৫২) নামে একজন আহত হয়েছে।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার খানের বাজার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বুড়িমারী- ঢাকা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত জালাল উদ্দিন উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দঃ গড্ডিমারী গ্রামের হাছেন আলীর পূত্র ও আহত মতিয়ার রহমান একই এলাকার মৃত রোস্তম আলীর পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে জালালের শ্বশুর বাড়ি বড়খাতা থেকে মোটর সাইকেল যোগে বাড়ি যাচ্ছিল জালাল ও মতিয়ার। পথিমধ্যে খানের বাজার এলাকায় আসলে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিস এসে তাদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জালাল উদ্দিনের অবস্থা গুরুতর হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য