দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৩ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৯ জন, ফুলবাড়ীতে ০২ জন ও পার্বতীপুর উপজেলায় ০২ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৫১৫ জন এর মধ্যে (দিনাজপুর সদর-১৭০২ জন, বিরল-২৩৩ জন, বিরামপুর-২৮৬ জন, বীরগঞ্জ-১১২ জন, বোঁচাগঞ্জ-১০২ জন, চিরিরবন্দর-১৬৩ জন, ফুলবাড়ী-১৩০ জন, ঘোড়াঘাট-৮৩ জন, হাকিমপুর ৮৩ জন, কাহারোল-১১৬ জন, খানাসামা-৭৯ জন, নবাবগঞ্জ-১০৮ জন ও পার্বতীপুর-৩১৮ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১৫ জন রোগী সুস্থ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৩৭৪ জন তার মধ্যে সদরে-১৬৩৬ জন, বিরল-২২৪ জন, বিরামপুর-২৭৮ জন, বীরগঞ্জ-১০৭ জন, বোঁচাগঞ্জ-৯৬ জন, চিরিরবন্দর-১৫০ জন, ফুলবাড়ী-১২০ জন, ঘোড়াঘাট-৮৩ জন, হাকিমপুর-৮২ জন, কাহারোল-১০৯ জন, খানসামা-৭৬ জন, নবাবগঞ্জ-১০৬ জন এবং পার্বতীপুর-৩০৭ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৭৫ জন এর মধ্যে উপজেলাগুলি হলোঃ- সদর-২৭ জন, চিরিরবন্দরে-৯ জন, ফুলবাড়ী-৭ জন, পার্বতীপুর-৫ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৩ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-২ জন এবং বিরল-৬ জন।

বর্তমানে ৪৫ জন হোম আইসোলেশনে এবং ০০ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ২১ জন রয়েছে।
গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৮৪টি ।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৮৮টি রিপোর্টের মধ্যে ০১টি ফলোআপ পজিটিভ এবং ১৩টি রিপোর্ট করোনা পজিটিভ আর বাকী ৭৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২১১২২টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২০৭৩৩টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা = ৫৪ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে = ২৪৯৩৪ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য