দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুথানা পুলিশ ভুট্টা বোঝাই ট্রাক থেকে ২০৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার সহ ২জনকে গ্রেপ্তার করেছে। এ সময় পাচারকাজে ব্যবহারিত ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৬২৩৯) জব্দ করে পুলিশ।

গ্রেপ্তার আসামীরা হলো, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চৌপুকুরিয়া গ্রামের হাসান আলীর ছেলে দেলোয়ার হোসেন (৪২) এবং অপরজন বরিশাল জেলার বিমানবন্দর উপজেলার কলাভিমা গ্রামের আব্দুল লতিফ হাওলাদারের ছেলে মিলন হোসেন (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার সময় এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে এস মোজাফ্ফর ও এসআই সারোয়ার সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মিশনমোড় নামক স্থানে ভুট্টা বোঝাই ঢাকা গামী একটিট্রাক আটক করে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে ভুট্টার ভিতর অভিনব কায়দায় রাখা ২০৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, ভূট্টা বোঝাই ট্রাকটি রাজধানী ঢাকার উদ্দেশ্য নিয়ে যাওয়া হচ্ছিল। রাতে ট্রাকটি আটক করে ২০৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয় ও ফেনসিডিল পাচার কাজে জড়িত থাকার অভিযোগে ২জনকে গ্রেপ্তার করা হয় ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রজু করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য