মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ।

উপজেলার ধামোর ইউনিয়নের সোনাপাতিলা গ্রামের ভাদরু মোহাম্মদের পুত্র মোঃ শাহজাহান আলী’র ভাষ্যমতে তার স্ত্রী দুই সন্তানের জননী মোছাঃ পেয়ারা বেগম(৩০) ১১ অক্টোবর দিবাগত রাত প্রায় পৌনে ১২টার দিকে পরিবারের লোকজনের অগোচরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্বহত্যা করেছে।

পরিবারের লোকজন ফাঁস থেকে পেয়ারা বেগমের ঝুলন্ত লাশ মাটিতে নামিয়ে চিল্লাহল্লা শুরু করে। নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশী জানান, তাদের চিল্লাহল্লা শুনে দৌড়ায় গিয়ে দেখি শাহজাহানের স্ত্রী পেয়ারা বেগম মাটিতে শোয়ানো অবস্থায় আছে। পরিবারের লোকজন বলছে, সে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্বহত্যা করেছে।

১২ অক্টোবর সকালে আটোয়ারী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল শেষ করে লাশ থানায় নিয়ে আসেন এবং ১৩ অক্টোবর সকালে ময়না তদন্তের জন্য লাশ পঞ্চগড় মর্গে পাঠিয়েছেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন জানান, ফাঁসিতে আত্বহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। লাশের কান দিয়ে রক্ত ঝড়েছে, শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। আত্বহত্যার বিষয়টি সন্দেহ হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে পেয়ারা বেগমের পিতা মোঃ আজিজুল হক বাদী হয়ে তার জামাই মোঃ শাহজাহান আলীকে প্রধান আসামী করে পাঁচ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আটোয়ারী থানার মামলা নম্বর-০৭, তারিখ: ১৩/১০/২০২০ , ধারা: ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধন ২০০৩ এর ১১(ক)/৩০। এ হত্যা মামলার প্রধান আসামী মোঃ শাহজাহান আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, আদালতে রিমান্ডের আবেদন করা হবে। আর বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য