রংপুরের মিঠাপুকুর উপজেলার গড়ের মাথা নামক স্থানে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী র‌্যাব-১৩ এর এসআই এসএম রাজু নিহত হয়েছেন। এলাকাবাসী ট্রাকটি আটক করলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি। গতকাল রবিবার রাত প্রায় এগারোটার দিকে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত ১১টার দিকে র‌্যাব সদস্য রাজু মিয়া উপজেলার শাল্টিরহাট এলাকায় কাজ শেষে মোটরসাইকেলযোগে রংপুর ফিরছিলেন। উপজেলার গড়েরমাথা এলাকায় পৌঁছালে অপরদিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপর পড়ে যান রাজু মিয়া। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, নিহতের কাছে র‌্যাব-১৩ এর একটি পরিচয়পত্র পাওয়া গেছে। সেখানে তার নাম এসএম রাজু পদবি এসআই লেখা আছে। পরে লাশটি উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এ খবর পেয়ে গভীর রাতে র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা মিঠাপুকুর হাসপাতালে এসে লাশ শনাক্ত করে। রাজুর বাড়ি কুষ্টিয়ায় বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য