দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হিলিতে একটি চটের বস্তার গুদামে আগুন লেগে প্রায় ৪৫ হাজার পিস পাট ও প্লাস্টিকের বস্তা পুরে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি বস্তার মালিক মোফাজ্জল হোসেন মোফার।

গতকাল মধ্যরাত ১টার দিকে উপজেলার চুড়িপট্টি এলাকায় এঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় মালের মালিক মোফাজ্জল হোসেন হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। আগুন লাগার সঠিক কারণ জানাতে পারেনি কেউ। তবে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষে ধারণা বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

স্থানীয় বাসিন্দা রাজন জানান, রাত ১টার দিকে হঠাৎ বিকট শব্দে তার ঘুম ভাঙ্গলে সে বাহিরে এসে দেখে বস্তার গুদামে দাউ-দাউ করে আগুন জলছে। সে তাৎক্ষনিক ৯৯৯ নাম্বারে ফোন করে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষকে জানায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনে।
হিলি ফায়ার সার্ভিস ও সিভিন ডিফেন্সের স্টেশন ইনচার্জ মিজানুর রহমান জানান, বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। গুদামে পাট ও প্লাস্টিকের বস্তা থাকায় আগুন নিয়ন্ত্রনে তাদের কিছুটা বেগ পেতে হয়।

ঘটনাস্থল পরিদর্শন কালে হিলি-হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত জানান গুদামের ভিতর পাটের ও প্লাষ্টিকের বস্তা ছিলো। আগুনে ঘটনা খুবই দুঃক্ষ জনক। এতে মালামালের মালিক মোফাজ্জল হোসেন সর্বশান্ত হয়ে পড়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য