আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও রাণীশংকৈলে গত বুধবার(৭ অক্টোবর) বিকেলে রাঙাটুঙ্গি ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমীর দশ নারী খেলোয়ারকে বাই- সাইকেল উপহার দিলেন জেলা প্রশাসক ড.কামরুজ্জামান সেলিম। এর আগে ফুটবল দলটির পরিচালক অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে ১০ মিনিট নারী ফুটবল দলের অনুশীলন দেখার পর।

সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম বলেন, এ ধরনের ফুটবল একাডেমীর কারণেই ফুটবলের ঐতিহ্য এখনো দেশে রয়েছে। ফুটবল অত্যন্ত জনপ্রিয় একটি খেলা । আমরা চাই তোমরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যাও। বড় মাপের খেলোয়ার হও,ম্যারাডোনা সাকিব আল হাসানের মত বিশ্বব্যাপী পরিচিত হও। ইতিমধ্যে তোমরা অনেক খেলোয়ার জাতীয় দলে অন্তভুক্ত হয়েছ। অনেকে আবার বিদেশের মাঠেও দেশের হয়ে খেলায় অংশ গ্রহণ করে এ জেলাকে গর্বিত করেছ। রাঙাটুঙ্গির খেলোয়ার জাতীয় ও আর্ন্তজাতিক মানের খেলোয়ারে সৃষ্টি হয়েছে যা অত্যন্ত প্রশংসনীয় এবং গর্বের।

জেলা প্রশাসক খেলোয়ারদের উদ্যোশে করে বলেন,মন্ত্রী সচিব ডিসি ইউএনওকে সমগ্রহ বিশ্ব চেনে না। তবে একজন ভাল খেলোয়ারকে সমগ্রহ বিশ্ব চেনে। এছাড়াও তিনি রাঙাটুঙ্গি মাঠে নারীদের জন্য একটি ওয়াশরুম নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বলেন আজ দশজনকে সাইকেল দেওয়া হয়েছে। পরবর্তী আরো খেলোয়ারদের সাইকেল দেওয়ার চেষ্টা করা হবে জানিয়ে, তিনি স্থানীয় প্রশাসনকে খেলোয়ারদের প্রতি সার্বিক নজর রাখার আহবান জানান। আলোচনা শেষে তিনি দশজন খেলোয়ারদের হাতে সাইকেল তুলে দিয়ে তাদের সাথে নিয়ে মাঠে সাইকেল চালিয়ে তাদেরকে উৎসাহ যোগান।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) নুর কতুবুল আলম উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম(অতিরিক্ত দায়িত্বে) উপজেলা সহকারী কমিশনার(ভুমি) প্রীতম সাহা পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভুমি) তরিকুল ইসলাম অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার সম্পাদক আনোয়ার হোসেন আকাশ উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক জাহাঙ্গীর আলম ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা জাহেরুল ইসলাম একাডেমিক কোচ জয়নুল ও সুগা মুরমুসহ স্থানীয় গণ্য মান্য ব্যক্তি সংবাদ কর্মি সহ খেলোয়ারবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য