মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে রেল লাইনে শুয়ে আত্মহত্যা করেছেন এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে ৬ অক্টোবর মঙ্গলবার সকাল ৭ টা ৩০ মিনিটে শহরের হাতিখানা মহুয়া গাছ এলাকায় সৈয়দপুর-পার্বতীপুর রেল লাইনে। মৃত ব্যক্তির নাম মোঃ আজগার আলী (৬৫)। তিনি পাশ্ববর্তী কাজীপাড়ার মৃত ইব্রাহিম আলীর ছেলে।

জানা যায়, সকালে সৈয়দপাুর থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে ষ্টেশন থেকে ছেড়ে পার্বতীপুর যাওয়ার পথে হাতিখানা বানিয়াপাড়ায় মহুয়া গাছ এলাকায় পৌছলে আগে থেকে রেল লাইনে শুয়ে থাকা ওই বৃদ্ধের গলা কেটে মাথা ও শরীর দ্বিখন্ডিত হয়ে যায়। পরে এলাকাবাসী সৈয়দপুর রেলওয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে বৃদ্ধ আজগার আলী আত্মহত্যা করেছেন। তার ২ স্ত্রী। প্রথম স্ত্রী সন্তানদের সাথে সৈয়দপুরেই বাবার বাড়িতে বসবাস করেন। দ্বিতীয় স্ত্রীর সাথে বৃদ্ধ চট্টগ্রামে অবস্থান করতেন। গত প্রায় ১ বছর আগে তিনি সৈয়দপুরে আসেন। এনিয়ে উভয় স্ত্রীসহ পরিবারের লোকজনের সাথে কলহের সৃষ্টি হয়। এ কলহের জের ধরেই আজ ভোরে তিনি রেললাইনে এসে সবার অজ্ঞাতে ট্রেন আসার প্রাক্কালে শুয়ে পড়েন এবং তাৎক্ষনিক ট্রেন এসে পড়লে তিনি কাটা পড়েন।

এ ব্যাপারে সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আরজিনা খাতুন বলেন, একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন আপত্তি না থাকায় তাদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য