বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুলছাত্রীকে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে একটি সংবদ্ধ চক্র। এই অভিযোগে পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, বিরল উপজেলার ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুলছাত্রীকে গত ৩ অক্টোবর বাড়ী থেকে কোচিং-এ যাওয়ার সময় শানু আরা নামে এক মহিলার সহযোগিতায় ফুসলিয়ে ঢাকায় নিয়ে লিটন হোসেন ও মোঃ মোস্তফা নামে দুই ব্যাক্তি। এরপর তারা ঢাকার বাইপাইল নামক স্থানে অজ্ঞাত এক বাড়ীতে আটকিয়ে রেখে উপর্যুপরি ধর্ষণ করে।

ঘটনাটি জানতে পেরে পুলিশ শানু আরাকে আটক করার পর গত ৪ অক্টোবর রাতে স্কুলছাত্রীটিকে বাধ্য হয়ে দিনাজপুরে ফিরিয়ে নিয়ে আসে লিটন হোসেন ও মোস্তফা। অসুস্থ্য স্কুলছাত্রীকে স্থানীয়ভাবে চিকিৎসা করার পর বিরল থানায় ৩ জনকে আসামী করে গত ৫ অক্টোবর একটি মামলা দায়ের করে স্কুলছাত্রীর পিতা। পুলিশ শানু আরা ও ধর্ষক লিটনকে গ্রেফতার করে। পলাতক রয়েছে অপর ধর্ষক মোস্তাফা।

বিরল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল কাদের জানান, গতকাল মঙ্গলবার ধর্ষিতা স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং গ্রেফতারকৃত দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য