আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সরকারি মহিলা কলেজ শহরের মধ্যে স্থাপন করার দাবীতে ৪ অক্টোবর (রোববার) গাইবান্ধাবাসীর পক্ষে কলেজ অধ্যক্ষের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এছাড়া শিক্ষামন্ত্রী, গাইবান্ধা জেলার সকল সংসদ সদস্যকেও অনুরুপ স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিপিবির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষ, বামজোটের সমন্বয়ক বাসদ মার্কসবাদী গাইবান্ধা জেলার সদস্য কাজী আবু রাহেন শফিউল্যা খোকন ও নিলুফার ইয়াসমিন শিল্পী প্রমুখ ।

স্মারকলিপিতে প্রস্তাব সমূহ জায়গাগুলো হচ্ছে পুরাতন জেলখানাসহ পুরাতন জর্জ কোর্ট এলাকা, বাংলা বাজার সংলগ্ন অব্যবহৃত স্টাফ কোয়ার্টার, সুন্দরজাহান মোড়, এতিমখানা (বালক) এর পেছনের জায়গা, সরকারপাড়া অব্যবহৃত পাটের গোডাউন, পুরাতন হাসপাতাল ও মাতৃসদনের দক্ষিণে পৌরসভার অব্যবহৃত জায়গা ও পূর্বপাড়া রাস্তা সংলগ্ন টিএন্ডটির অব্যবহৃত জায়গা।

নেতৃবৃন্দ গাইবান্ধার নারী শিক্ষা প্রসারের স্বার্থে গাইবান্ধা সরকারি মহিলা কলেজটি স্মারকলিপিতে জায়গা সমুহের যে কোন একটি জায়গায় কলেজ স্থাপনের প্রয়োজনীয় ব্যবস্থা ও কার্যকরী উদ্যোগ গ্রহণের আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য