কাহারোল (দিনাজপুর) সংবাদাতাঃ ৪ অক্টোবর ২০২০ দিনাজপুরের কাহারোল উপজেলার ৪নং তাড়গাঁও ইউনিয়নের বাইশপুর গ্রামের মোঃ জিয়ারুল ইসলামের কন্যা মোঃ জেরিন (৭) ২য় শ্রেণীর ছাত্রীর মৃতদেহ বাড়ীর পার্শ্ববর্তী পুকুর হতে উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও জেরিনের বাবা জানান, রাতে একই সঙ্গে খাবার খেয়ে জেরিন ও তার বড় ভাই মোঃ রিপন ইসলাম ৫ম শ্রেণীর ছাত্র দাদির সংগে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক সাড়ে ১০টার সময় দাদি দেখে যে জেরিন তার বিছানায় নেই।

পড়ে জেরিনের বাবাকে ডাক দিলে ঘুম থেকে উঠে অনেক খোজাখুজি করার পরেও জেরিনকে কোথাও খুঁজে পায় নি। সকালে ইউপি সদস্য আজিজুর রহমানকে খরব দিলে ঘটনা স্থলে গিয়ে পুকুরে খুজতে বলে। পুকুরের পানিতে জেরিনের মৃতদেহ খুজে পায় তার বাবা। পরে কাহারোল থানার পুলিশকে খরব দিলে পুলিশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

বিষয়টি কাহারোল থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার রায় নিশ্চিত করেছেন। জেরিনের ভাই রিপন ইসলাম বলেন, আমার বোন পানিতে ডুবে মরতে পারে না। কেনো না সে পুকুরে সাতার কাটতে জানে। এলাকাবাসী বলছেন, সম্পত্তির লোভে এই ঘটনাটি ঘটতে পারে। মেয়েকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। বাবা বারবার অজ্ঞান হয়ে যাচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য