আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ রান্না ঘরের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভায় ইফতেখার আহম্মেদ নামে এক সাংবাদিক ও তার দুই ভাইয়ের বাড়ি। এতে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতে ওই উপজেলার পৌরসভার রেলস্টেশন পাড়ায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাংবাদিক ইফতেখার আহমেদ পাটগ্রাম স্টেশন পাড়া এলাকার বাসিন্দা। তিনি দৈনিক ইনকিলাব পত্রিকার পাটগ্রাম উপজেলা প্রতিনিধি ও হাতিবান্ধা মহিলা কলেজের প্রভাষক।

স্থানীয়রা জানান, রাতে সাংবাদিক ইফতেখার আহমেদের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন তার দুই ভাই তফরেজ ও মৃত আমিনুলের বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হন।

এরই মধ্যে তাদের তিন ভাইয়ের ১০টি ঘর, আসবাবপত্র, ধান চালসহ নগদ টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকাণ্ডে তাদের তিন ভাইয়ের প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলেও ক্ষতিগ্রস্তরা ও ফায়ার সার্ভিস জানিয়েছে। রান্না ঘরের চুলার আগুন থেকেই এর সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত এ ঘটনার সত্যতানিশ্চিত করে জানান, ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য