দিনাজপুর সংবাদাতাঃ ৩০ সেপ্টেম্বর বুধবার দুপুর টায় দিনাজপুর গোড়-এ-শহীদ ময়দানে দিনাজপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি মরহুম লুৎফর রহমান মিন্টু’র জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ২টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড়ময়দানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁকে ফরিদপুর গোরস্থানে দাফন করা হয়।

জানাযা নামাজে দিনাজপুর জেলা বিএনপি’র সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী, বিভিন্ন সামাজিক সংগঠন, ক্লাব, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ দিনাজপুরের সুশিল সমাজের ব্যাক্তি বর্গ এবং তার আত্মীয় শুভাকাংখীবৃন্দ অংশ নেন।

মরহুম লুৎফর রহমান মিন্টু দিনাজপুর জেলা বিনপি’র ১নং যুগ্ন আহবায়ক, দিনাজপুর জেলা বিনপি’র সাবেক সভাপতি, নবাবগঞ্জ উপজেলা বিনপি’র সভাপতি, চক্ষু হাসপাতালের কোষাধ্যক্ষ, লায়ন্স ক্লাব অব দিনাজপুর এর সাবেক সভাপতি সহ আরও বিভিন্ন সমাজ সেবা মূলক সামাজিক সংগঠনের সাথে সংযুক্ত ছিলেন।

তিনি দিনাজপুর শহরের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে সুপরিচিত ব্যাক্তি শহরের লিলির মোড়স্থ লুৎফুন নেছা টাওয়ার এর স্বত্ত্বাধিকারী। তার জানাজা নামাজ শেষে ফরিদপুর কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য