দিনাজপুর সংবাদাতাঃ আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সৈয়দ রেদওয়ানুর রহমান বলেছেন করোনকালীন এ সময় শিক্ষা ব্যাবস্থা যেন পিছিয়ে না থাকে সেলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও শিক্ষা মন্ত্রনালয়ের তত্বাবধায়নে সারাদেশে অনলাইনের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা পরিচালনা হচ্ছে।

অনলাইন ক্লাস কার্যক্রম যেমন বর্তমান করোনা কালীন সময় ভুমিকা রাখছে তেমনি করে আধুনিকতার এ যুগে প্রযুক্তিগত ব্যবহারের মাধ্যমে শিক্ষাব্যবস্থাকে বৈষম্যহীনভাবে সবার জন্য উপহার দেয়া যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বুধবার দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে ২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেনীর শিক্ষার্থীদের অনলাইন ক্লাস কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধান অতিথি আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সৈয়দ রেদওয়ানুর রহমান। এসময় ঝুকিপুর্ন এ সময়টিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকার অনুরোধ জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ হাসিনা আক্তার বানু,ব্যাবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান শাহ মিজানুর রহমান,উদ্ভিদ বিগগান বিভাগের বিভাগীয় প্রধান ফরিদা ইয়াসমিন,বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ইয়ার হোসেন এবং আব্দুল্লাহ আল মামুন, আহসান হাবীব, রুবি আফরোজ, রাজিয়া সুলতানা সহ অন্যান্যরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য