দিনাজপুর সংবাদাতাঃ ২৭ সেপ্টেম্বর রোববার ’২০২০ বিশ্ব পর্যটন দিবস উদযাপণ উপলক্ষে “গ্রামীণ উন্নয়নে পর্যটন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে দিনাজপুরে দিবসটি যথাযথ ভাবে পালণ করা হয়। বিশ্ব পর্যটন দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের উদ্যোগে বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে শিশুদের জন্য রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং সিমিত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৭ সেপ্টেম্বর রোববার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা প্রশাসকের কনফারেন্স রুমে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস, দিনাজপুর পর্যটন মোটেলের ইউনিট ব্যবস্থাপক মোঃ ছালেম শেখ প্রমূখ।

আলোচনা সভায় জেলা প্রশাসক বলেন, দিনাজপুর জেলা অনেক দর্শনীয় স্থান রয়েছে এ সকল দর্শনীয় স্থানে দেশের বিভিন্ন জেলা সহ অন্যান্য দেশের পর্যটকরা এই দিনাজপুর জেলার উল্লেখ যোগ্য স্থান গুলো পরিদর্শনে আসেন। তাই পর্যটকদের মানবৃদ্ধির লক্ষ্যে আমাদের বিভিন্ন দর্শনীয় স্থান গুলির উন্নয়নমূখী কার্যক্রম পরিচালনা করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য