দিনাজপুর সংবাদাতাঃ আসন্ন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন স্বতন্ত্র মনোনীত প্রার্থী উত্তম কুমার রায়।

২৩ সেপ্টেম্বর বুধবার দিনাজপুর জেলা নির্বাচন অফিস চত্বরে সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ শাহীনুর ইসলাম প্রামানিক এর হাতে মনোনয়ন পত্র জমা দেন সকল স্তরের সমর্থিত স্বতন্ত্র প্রার্থী উত্তম কুমার রায়।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ও পুজা উদযাপন পরিষদের আহবায়ক শ্রী জোতিষ চন্দ্র রায়, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, আ্যাডভোকেট দ্বিজেন্দ্র নাথ রায়, আ্যাডঃ রঞ্জিত সরকার ও আ্যাডঃ জীবন রায়, জেলা শাখার মহিলা ঐক্য পরিষদ এর সভাপতি মিনতী রায় ও সাধারন সম্পাদক মল্লিকা রানী দাস, পুজা উদ্যাপন পরিষদের জেলা শাখার প্রচার সম্পাদক সঞ্জীব কুমার রায় ও যুগ্ম সাধারন সম্পাদক গৌর শীল, পৌর পুজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক গৌরাঙ্গ রায়, সদর থানার পুজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক দূর্জয় দাস তিতন এবং হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখর সাংগঠনিক সম্পাদক রাজু বিশ^াস, যুব ঐক্য পরিষদ ও ছাত্র ঐক্য পরিষদ এর সভাপতি অমৃত রায়সহ পৌর কমিটিরি অন্যান্য সদস্যগন।

মনোনয়নপত্র জমা দেয়ার পর বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী সামাজিক সম্প্রীতির উন্নয়ন ও দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং নির্বাচন বিধিমালা মেনে দিনাজপুর শহরের ১২টি ওয়ার্ড ও সদর উপজেলার ১০টি ইউনিয়নের প্রতিটি এলাকার বাসিন্দাদের সমর্থনে মনোনীত স্বতন্ত্র প্রার্থী উত্তম কুমার রায়কে বিজয়ী করার জন্য সংগঠনের সকল সদস্যদের ভোটারদের দ্বারে দ্বারে যাওয়ার জন্য অনুরোধ করেন।

উল্লেখ, দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের মৃত্যুতে এই পদটি শূন্য হয়। তাই আগামী ২০ অক্টোবর দিনাজপুর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যানে পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য