দিনাজপুর সংবাদাতাঃ আসন্ন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ রবিউল ইসলাম।

২৩ সেপ্টেম্বর বুধবার দিনাজপুর জেলা নির্বাচন অফিস চত্বরে সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ শাহীনুর ইসলাম প্রামানিক এর হাতে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রবিউল ইসলাম সোহাগ।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য মো. আজগার আলী, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, বীর মুক্তিযোদ্ধা মো. আকবর আলী, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাসুদা বেগম মুক্তাসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র জমা দেয়ার পর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং নির্বাচন বিধিমালা মেনে দিনাজপুর শহরের ১২টি ওয়ার্ড ও সদর উপজেলার ১০টি ইউনিয়নের প্রতিটি নেতা-কর্মীকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ রবিউল ইসলাম সোহাগকে বিজয়ী করার জন্য ভোটারদের দ্বারে দ্বারে যাওয়ার জন্য অনুরোধ করেন।

উল্লেখ, দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের মৃত্যুতে এই পদটি শূন্য হয়। তাই আগামী ২০ অক্টোবর দিনাজপুর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যানে পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য