আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীর পল্লীতে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাড়ী-ঘর ভাংচুরসহ মারপিটে শিশুসহ ৩জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বরিশাল ইউনিয়নের আমলাগাছী গ্রামে।

থানার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার বরিশাল ইউনিয়নের আমলাগাছী গ্রামের সাজু মিয়া গংদের সহিত একই গ্রামের মৃত শামছুল আলমের ছেলে শফিউল আলম এবং মৃত আঃ জলিলের ছেলে ডিপটি মিয়া গংদের দীর্ঘদিন থেকে জমি-জমা সংক্রান্ত বিরোধ আসছিল।

এরই ধারাবাকিতায় গত ২১ সেপ্টেম্বর সকাল ১১ঘটিকায় প্রতিপক্ষ শফিঊল, শিপন ও ডিপটি মিয়ার নেতৃত্বে অজ্ঞাতনামা লোকজন ধারালো অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে সাজু মিয়ার বসতবাড়ীসহ বাড়ী-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। এসময় তারা সাজু মিয়ার বসতবাড়ীতে হামলা চালিয়ে বাড়ী-ঘর ভাংচুর ছাড়াও শয়ন ঘরে থাকা নগদ অর্থ স্বর্ণালংকা, বিভিন্ন মালামাল নিয়ে যাওয়াসহ বাঁশ ও কলার গাছ কর্তন করে। এতে সাজু মিয়া তার ৫ বছরের শিশু কন্যা সাইমা ও তার ভাই আঃ বাকী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে আহতরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে সাজু মিয়ার স্ত্রী শিমু বেগম বাদী হয়ে শফিউল এজাহার নামীয় ৯ জন ছাড়াও অজ্ঞাতনামা ১০/১৫ জনকে বিবাদী করে পলাশবাড়ী থানায় একটি এজাহার দাখিল করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য