দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বিদ্যুৎ বিভাগের দেয়া অতিরিক্ত ভূতুড়ে বিল ও হয়রানীর প্রতিবাদে ফুঁসে উঠছে ভূক্তভোগী জনগন। ২০ সেপ্টেম্বর রোববার দিনাজপুর বিদ্যুৎ বিভাগের নেসকো লিঃ এর অফিস ঘেরাও করে কঠোর হুঁসিয়ারী উচ্চারণ করেছেন জনপ্রতিনিধি ও ভূক্তভোগী স্থানীয়রা।

ঘেরাও কর্মসূচী চলাকালে একটি প্রতিনিধি দল বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ ফজলুর রহমানের নিকট শত শত মানুষের গণস্বাক্ষর সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করেছে।

স্মারকলিপি প্রদানকালে ভূক্তভোগী জনগনের পক্ষে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল নেতৃত্বে পৌরসভার ১২ ওয়ার্ডের বিপুল সংখ্যক নারী-পুরুষ।

ঘেরাওকালে বক্তারা বলেন- গত কয়েক মাস ধরে বিদ্যুৎ বিল অনেক বেশী আসছে। যা আগের চেয়ে দেড় গুন কিংবা তারও বেশী। বিদ্যুৎ বিভাগ মিটার রিডারের লেখা রিডিং এর চেয়েও বেশী রিডিং দেখিয়ে বিল বাড়িয়ে দিচ্ছে। এভাবে বিদ্যুৎ বিল বাড়িয়ে জনগনের রক্ত চোষার কাজ করছে দিনাজপুর বিদ্যুৎ বিভাগ।

ঠিক কি কারনে এমনটা করা হচ্ছে জনগন এর সদুত্তর চায়। জনগনের এ দূর্ভোগ কোনভাবেই মেনে নেয়া যায় না। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ জরুরী হয়ে পড়েছে। অবিলম্বে কোন ব্যবস্থা গ্রহণ করা না হলে আরো কঠোর কর্মসূচী দিয়ে বিদ্যুৎ বিভাগের বিরূদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য