দিনাজপুর সংবাদাতাঃ চিরিরবন্দরে দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় (৪৫) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত ললিত চন্দ্র রায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের কচুয়ারপাড়ের অধিকারীপাড়ার মৃত রঘুনাথ বর্মণের ছেলে।

এ সড়ক দূর্ঘটনাটি গতকাল ২০ সেপ্টেম্বর রোববার দুপুর পৌঁণে ২টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের দশমাইল-সৈয়দপুর মহাসড়কের হেঞ্চাইতলী নামকস্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় ললিত চন্দ্র রায় ও অপর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে রাণীরবন্দর থেকে ভূষিরবন্দরের দিকে যাচ্ছিল। এ সময় পিছন থেকে আসা একটি অজ্ঞাতনামা দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় মারা যান।

এসংবাদ পেয়ে দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন এবং যান চলাচল স্বাভাবিক করেন। উল্লেখ্য গত ১২দিন পূর্বে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায়ের বড়ভাই মারা যায়। তারা তার ভাইয়ের সৎকারের উদ্দেশ্যে তেঁতুলিয়া ইউনিয়নের দশআনিয়া নামকস্থানে যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হন।

দশমাইল হাইওয়ে থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) জিএম শামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য