মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা), দেবীগঞ্জ(পঞ্চগড়) থেকেঃ রেলপথ মন্ত্রী মো: নুরুল ইসলাম সুজন বলেছেন,আওয়ামীলীগ জনগণের দল,জনগণ আমাদের শক্তি। আমরা মানুষের জন্য রাজনীতি করি। আমাদের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটা লক্ষ ছিলো,সেটি হলো আমার দেশের গরিব, দুখি মেহনতী মানুষের মুখে হাসি ফোটানো।

তাদের প্রয়োজন ছিল অন্য,বস্ত্র,বাসস্থান,শিক্ষা ও চিকিৎসা,এগুলোকে দুর করে প্রত্যেক মানুষকে দারিদ্র সীমার উপরে নেয়ার জন্য বর্তমান সরকার কাজ করছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর ) দুপুরে দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে “সবুজপাতা সফটওয়্যার মোবাইলএ্যাপস্ ” এর উদ্বোধন কালে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী বলেন, সবুজপাতা সফট্ওয়্যার ও মোবাইল এ্যাপস এর মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসুচি, বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্ত, প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা, ভিজিডি, বাইসাইকেল বিতরণ, মানবিক সহায়তা প্রকল্প কার্যক্রম ও সেবা এই এ্যাপসের মাধ্যমে দেয়া হবে। এই এ্যাপস ব্যবহার করে ডাটাবেজ তৈরী করে সামাজিক বেষ্টনীর সকল সুবিধা উপকারভোগীদের মাঝে সুষম বন্টন ও সুষ্ঠ সমন্বয়ের মাধ্যমে অতি দ্রুত সেবা পৌছানো সম্ভব হবে। রোধ হবে দূর্নীতি।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ রায়হান,অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিসতি,উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান,সবুজ পাতা মোবাইল সফটওয়্যার মোবাইল অ্যাপস এর প্রধান উপদেষ্টা মন্ত্রী পুত্র ব্যারিস্টার কৌশিক নাহিয়ান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্ধীন,সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জর্জসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পরিষদের সচিব ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সফটওয়্যার মোবাইল এ্যাপসের মাধ্যমে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য