মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, বোদা পাথরাজ সরকারি মহাবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক ও সানন্দ কিন্ডার গার্টেনের অধ্যক্ষ আব্দুর রহমান গত শুক্রবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

তিনি স্ত্রী, ১ কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭ টায় তার প্রথম নামাজের যানাজা বোদা মডেল সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। সেখানে তাকে রাষ্ট্রীয় মযাদা গার্ড অব অনার প্রদান করা হয়।

রাত ১১টায় মরহুমের গ্রামের বাড়ি তেপুকুরিয়া রহমতপুরে ২য় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা। তার মৃত্যুতে রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৗর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, জাসদ কেন্দ্রীয় নেতা এমরান আলম আমিন, বোদা উপজেলা প্রেসক্লাবের সভাপতি লিহাজ উদ্দীন মানিকসহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ট কাউন্সিলের সকল মুক্তিযোদ্ধারা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য