দিনাজপুর সংবাদাতাঃ আজ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় ০৭ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদরে ০৫ জন, নবাবগঞ্জে ০১ জন এবং পার্বতীপুরে ০১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩২৪৭ জন এর মধ্যে (দিনাজপুর সদর-১৫৫৭ জন, কাহারোল-১০৮ জন, বোঁচাগঞ্জ-৯১ জন, ফুলবাড়ী-১২৪ জন, পার্বতীপুর-২৭৯ জন, নবাবগঞ্জ-১০৮ জন, ঘোড়াঘাট-৮২ জন, হাকিমপুর-৮০ জন, চিরিরবন্দর-১৪৩ জন, বিরল-২১৪ জন, বিরামপুর-২৮১ জন, বীরগঞ্জ-১০৩ জন ও খানাসামা-৭৭ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় ১৯ জন করোনা (কোভিড-১৯) আক্রান্ত রোগী সুস্থ হয়েছে।

এই নিয়ে দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩১৬০ জন তার মধ্যে সদরে-১৫২৭ জন, বিরল-২০৯ জন, বিরামপুর-২৭৫ জন, বীরগঞ্জ-৯৮ জন, বোঁচাগঞ্জ-৮৮ জন, চিরিরবন্দর-১৩৫ জন, ফুলবাড়ী-১১৩ জন, ঘোড়াঘাট-৮২ জন, হাকিমপুর-৭৭ জন, কাহারোল-১০৩ জন, খানসামা-৭৫ জন, নবাবগঞ্জ-১০৪ জন এবং পার্বতীপুর-২৭৪ জন।

অদ্যাবধি মোট মৃত্যু-৬৮ জন এর মধ্যে উপজেলাগুলি হলো ঃ- সদর-২৪ জন, চিরিরবন্দরে-৮ জন, ফুলবাড়ী-৭ জন, পার্বতীপুর-৫ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৪ জন, হাকিমপুর-১ জন বীরগঞ্জ-৩ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-১ জন এবং বিরল-৫ জন।

বর্তমানে ০৯ জন হোম আইসোলেশনে এবং ০০ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ১১ জন রয়েছে।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৪১টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১১৯টি রিপোর্টের মধ্যে ০৭টি পজিটিভ আর ১টি ফলোআপ পজিটিভ বাকী ১১১টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ১৭৯৬৭টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ১৭৭৮৮টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা = ৪৪ জন

আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে = ২৩৮২৪ জন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য