সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় প্রতিনিধিঃ সড়ক দূর্ঘটনায় পঞ্চগড় জেলা কারাগারের দুই কারারক্ষি নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে পঞ্চগড়-আটোয়ারী সড়কের মাগুড়া রজলী খালপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন পঞ্চগড় জেলা কারাগারের কারারক্ষি দিনাজপুর জেলার পার্বতীপুর নতুনবাজার সোনাপট্টী এলাকার আব্দুল মোমিনের ছেলে মেহেদী হাসান মুন (২২) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সত্যেন্দ্রনাথ রায়ের ছেলে উৎপল চন্দ্র রায় (২২)। তারা উভয়েই আটোয়ারী থেকে মোটর সাইকেলে পঞ্চগড় ফিরছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কারারক্ষি উৎপলের মোটরসাইকেলে করে তারা আটোয়ারী থেকে পঞ্চগড়ের দিকে ফিরছিলেন। আটোয়ারী-পঞ্চগড় সড়কের মাগুড়া ইউনিয়নের রজলীখালপাড়া এলাকায় একটি বাসকে পাশ কাটিয়ে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

খবর পেয়ে পঞ্চগড় থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন।

পঞ্চগড় থানার উপ-পরিদর্শক কাইয়ুম আলী জানান, তাদের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রাখা হয়েছে।

পঞ্চগড় জেলা কারাগারের জেলার মো. শফিকুল ইসলাম সড়ক দূর্ঘটনায় দুই কারারক্ষি নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেন তারা মোটরসাইকেল নিয়ে বাইরে গেছে তা তিনি বলতে পারছেন না। খোঁজখবর নিয়ে জানাতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য