আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে দিলবর (১৪) নামে এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, ১৩ সেপ্টেম্বর ( রোববার) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামের টকোরগাড়ী নামক স্থানে রোপা আমন ধানের ক্ষেতে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয় স্থান থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। দিলবর ওই ইউনিয়নের পিয়ারপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, ১২ সেপ্টেম্বর (শনিবার) বিকেলে প্রতি দিনের ন্যায় অটোভ্যান নিয়ে বের হয় দিলবর। কিন্তু সে আর বাড়ীতে ফিরে আসেনি। সে না ফেরায় পরিবারের লোকজন তাকে রাতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে।

পরে সকাল বেলা তার মৃহদেহ পাওয়া যায় ধান ক্ষেতে। দিলবরের লাশ সনাক্ত করেন মা দোলেনা বেগম, ভাই দেলোয়ার ও মামা নুনু মিয়া। নিহত দেলবরের গলায় গামছা পেঁচানো ছিলো এবং রাস্তার অন্য পার্শ্বে তার জুতা পাওয়া যায়।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মিলন চ্যাটার্জী ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক ধারনায় অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে দিলবর হত্যার শিকার হতে পারে। তবে তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে বিচারের মুখোমুখি করা হবে।

সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য