দিনাজপুর সংবাদাতাঃ কালাজ্বর নির্মূল কার্যক্রম জোরদার করণের জন্য উপজেলা পর্যায়ে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিরামপুর হাসপাতালের হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলাইমান হোসেন মেহেদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, ইউএনও পরিমল কুমার সরকার, সহকারী কমিশনার (ভুমি) মুহসিয়া তাবাসসুম, পৌর প্যানেল মেয়র মাহবুর রহমান হান্না, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিনারা পারভীন, হাসপাতালের আরএমও ডাঃ মোহতারিমা সিফাত, ডাঃ শাহরিয়ার ফেরদৌস হিমেল, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম, সাধারণ সম্পাদক মশিহুর রহমান ও ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ প্রমূখ।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলাইমান হোসেন মেহেদী বলেন, কালাজ্বর নির্মূল কার্যক্রম জোরদার করণের জন্য স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাদের পাশাপাশি সামাজের সকল শ্রেণী-পেশার মানুষদের এগিয়ে আসতে হবে। সকলকে স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে সচেতন হতে হবে। বর্তমান প্রতিকূল পরিবেশে তিনি সকলকে সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য