দিনাজপুর সংবাদাতাঃ ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট এর বাস্তবায়নে দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের শুভ উদ্বোধন করলেন মহাপরিচালক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন এনডিসি, এফডব্লিউসি, পিএসসি।

আর্তমানবতায় সদা জাগ্রত এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল ১০টায় গনেশতলা সংলগ্ন দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে স্বাস্থবিধি মেনে লাল ফিতা কেটে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্সের (মার্কেট) নামফলক উনন্মোচন করে শুভ উদ্বোধন করলেন প্রধান অতিথি ব্রিঃ জেঃ মোঃ সাজ্জাদ হোসাইন এনডিসি, এফডব্লিউসি, পিএসসি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দরবার কর্মশালায় উপস্থিত সকল ফায়ার কর্মীদের উদ্দেশ্যে শৃঙ্খলা, আনুগত্য ও সততা এই তিনটি মুল ভিত্তির উপর সার্ভিস কর্মকালে জোড় দিয়ে বলেন, আপনাদের প্রতিটি ক্ষেত্রে সবসময় শৃঙ্খলা, আনুগত্য ও সততার সাথে নিজেকে সাজিয়ে নিতে হবে তা চাকুরির শেষ পর্যন্ত অটল থাকতে হবে। প্রশিক্ষনের ব্যাপারে বলেন, প্রশিক্ষন ছাড়া ভাল একজন ফায়ার সার্ভিস কর্মী হওয়া যায় না। আমরা আপনাদেরকে দক্ষ ফায়ার কর্মীর জন্য পর্যাপ্ত প্রশিক্ষনের ব্যবস্থা করেছি। যার সুফল আপনারা কর্মজীবনে পাবেন।

এর আগে প্রধান অতিথি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর জামে মসজিদ উদ্বোধন করেন। সেই সাথে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স (মার্কেট) এবং মসজিদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত শেষে দিনাজপুরে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার কমপ্লেক্স এর বিভন্ন দোকান ঘুরে দেখেন।

এই সময় উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ঢাকা, বিএসপি, পিএসপি ইঞ্জিনিয়ার্স পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল এস.এম জুলফিকার রহমান এবং ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আতাউল হক (যুগ্ম সচিব), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রংপুর বিভাগ রংপুর, উপ-পরিচালক কে এম সাইফুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, দিনাজপুর সহকারী পরিচালক মোঃ আনিসুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য