দিনাজপুর ঘোরাঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখ-এর ওপর হামলার প্রতিবাদে পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার চৌরাস্তা বাজারের পঞ্চগড়- তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

মানববন্ধনে উপজেলার বীরমুক্তিযোদ্ধা মজিবর রহমান, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলীসহ শতাধিক বয়োজ্যেষ্ঠ মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তানেরা অংশ নেন।
প্রায় ঘন্টা ব্যাপী ওই কর্মসূচিতে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যুগ্ন আহবায়ক মো আ. রাজ্জাক।

এ সময় বক্তব্য দেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার কাজী মাহাবুবুর রহমান ও মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বশির আলমসহ উপজেলার মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তানরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ইউএনও ও মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় কয়েকজন গ্রেফতার হলেও প্রকৃত ঘটনা নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। কেবলমাত্র চুরির উদ্দেশ্যেই নয় বরং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তার মেয়ে ইউএনও ওয়াহিদাকে পরিকল্পিতভাবে হত্যা করতেই এ হামলা চালানো হয়েছে।

এতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য