কুড়িগ্রামের নাগেশ্বরীতে শিল্পী সমিতি’র উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় অপসংস্কৃতির বৈরি পথিকৃৎ স্লোগানের ধারক সাংস্কৃতিক সংগঠন-প্রতীক মিলনায়তনে কমিটি গঠন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবুর উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ওমর ফারুককে আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও শিশু বিতানের অধ্যক্ষ লিটন চৌধুরী, বিশিষ্ট সঙ্গীত শিক্ষক ও আদর্শ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কানাই লাল সরকার, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী জোবায়ের সিদ্দিকী স্বপন, আবৃত্তি শিল্পী ও প্রভাষক মুহাম্মদ রফিকুল ইসলাম, সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিক গোলাম মওলা সিরাজ, রাজারহাট শাখা শিল্পী সমিতির যুগ্ম আহ্বায়ক মৃনাল কান্তি রায়, সঙ্গীত শিল্পী ফজল আহমেদ, ইলিয়াস রহমান প্রমুখ।

এছাড়াও সঙ্গীত শিল্পী হাফিজুর রহমান বাবু, হাবিবুল হক মৃধা, আবু হোসেন, মশিউর রহমান, পূর্ণ্য চন্দ্র, আবু হানিফ, শফিকুল ইসলাম শফি, আব্দুল জলিল, আকমল হোসেন, সাংস্কৃতিক কর্মী আপেল মাহমুদ, এম.আর মিন্টু, হাফিজুর রহমান হৃদয়, আবু বক্কর সিদ্দিক দুলু, জান্নাতুল ফেরদৌসী দোয়েল, বিজলী আক্তার, মিরা সাহাসহ উপজেলার সাংস্কৃতিক কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য