দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এ্যাড, মাজহারুল ইসলাম সরকার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেলের হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৪ টি প্যানেলের কোনোটি সংখ্যা গরিষ্ঠ পায়নি।

৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কোন প্রকার বিরতী ছাড়াই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য বিধি মেনে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এ্যাড, মাজহারুল ইসলাম সরকার (প্রাপ্ত ভোট-১৮৩) সভাপতি নির্বাচিত হয়েছেন। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনিত ও দিনাজপুর জেলা আওয়ামীলীগ সমর্থীত কাজেম সাইফুল প্যানেল থেকে ৩ জন নির্বাচিত হয়েছে। এরা হলেন- সাধারণ সম্পাদক পদে হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১ (প্রাপ্ত ভোট-১৫৩) (জেলা আওয়ামীলীগের সদস্য ও দিনাজপুর দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি), সহ সাধারণ সম্পাদক পদে এ্যাড অপূর্ব রায় এবং সদস্য পদে এ্যাড. মাসুদা বেগম।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনিত দাবীদার সাইদুর- সারওয়ার প্যানেল থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন। এরা হলেন- সহ সভাপতি পদে এ্যাড, মোঃ মজিবর রহমান ও এ্যাড মোঃ মেহবুব হাসান চৌধুরী লিটন, ও সদস্য পদে এ্যাড,মিজানুর রহমান শাহ্ ও শুভ বিশ্বাস।

বিএনপি সমর্থিত প্যানেল থেকে ৫ জন নির্বাচিত হয়েছেন। এরা হলেন-সহসাধারণ সম্পাদক পদে এ্যাড,মোঃ শাহিনুর রহমান মানিক, কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম-২ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ্যাড, খুরশিদা পারভীন জলি, সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল আলম এবং সদস্য পদে দিলারা ইয়াসমিন ইতি নির্বাচিত হয়েছেন।

প্রগতিশীল আইনজীবী পরিষদ মনোনিত ইউসুফ-ইয়ামিন প্যানেল থেকে ২ জন নির্বাচিত হয়েছে। এরা হলেন- পাঠাগার সম্পাদক পদে এ্যাডঃ মোঃ কামরুল হাসান-১ ও সদস্য পদে এ্যাড, রিটার্ড মুর্মু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য