মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষনের অভিযোগে নাসিরুল ইসলাম (৩৫) ও আনোয়ার হোসেন (৪৫) নামে ২ জনকে আটক করেছে বোদা থানা পুলিশ। গত শনিবার বিকেলে উপজেলার বড়শশী ইউনিয়ন পরিষদের আটকের পর পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এর আগে শনিবার গভীর রাতে সর্দারপাড়া প্রাইমারী স্কুল মাঠে তাদের আটক করা হয়। পুলিশ সুত্রে জানা যায়, গত শনিবার গভীর রাতে সর্দারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ভব ঘুরে মানসিক ভারসাম্যহীন নারী ও অভিযুক্ত নাসিরুল ও আনোয়ারসহ ৩ জনকে দেখতে পেয়ে স্থানীয়রা কয়েকজন সাথে সাথে ঐ ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল ইসলামকে খবর দিলে তিনি খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে তাদের দেখতে পেয়ে ঐ নারীসহ ৩ জনকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন এবং বিকেলে তাদের বোদা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটককৃত নাসিরুল সর্দারপাড়া গ্রামের মৃত আজিজুল ইসলাম পুত্র এবং আনোয়ার একই গ্রামের আব্বাসের পুত্র।

এ ব্যপারে বোদা থানার (ওসি তদন্ত) আবু সাঈম মিয়া জানান, অভিযুক্ত নাসিরুল ও আনোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নেয়া হয়েছে। সেই সাথে ঐ নারীকে থানা হেফাজতে রাখা হয়েছে। গতকাল রবিবার মানসিক ভারসাম্যহীন নারীটির পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। তার পরিবারের লোকজন আসলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয় হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য