দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃত ২আসামীকে ৭ দিনের রিমান্ডের আদেশ প্রদান করেছেন বিচারক।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় আটক ২ আসামী নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে দিনাজপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ঘোড়াঘাট আমলী আদালত-৭ এর বিচারক শিশির কুমার বসুর আদালতে তাদের হাজির করা হয়।

শনিবার দুপুরে মামলাটি ঘোড়াঘাট থানা পুলিশের কাছ থেকে নিয়ে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

দিনাজপুরের কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইসরাইল হোসেন জানান, বিকেলে আটক ২আসামী নবিরুল ইসলাম ও সান্টু কুমারকে আদালতের বিচারকের নিকট সোপর্দ করা হয়। মামলাটি প্রথম থেকে ঘোড়াঘাট থানার পরিদর্শক মোমিনুল ইসলাম মামলার তদন্ত করছিলেন। পরবর্তীতে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়। দিনাজপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর মামলাটি তদন্ত করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম জাফর জানান, যেহেতু মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় আমরা আসামীদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের নিকট ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিজ্ঞ বিচারক আসামী ২জনকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলাটি আমরা গুরুত্বের সাথে দেখছি। এছাড়াও মামলার প্রধান আসামী আসাদুল ইসলামকে এখনও আমাদের কাছে হস্তান্তর করা হয়নি। আমাদের কাছে হস্তান্তর করা হলে তারও বিরুদ্ধে রিমান্ড চাইব আমরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য