আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ি মো. আজাদুল ইসলামের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র, মিথ্যা-বানোয়াট, অসত্য ও ভিত্তিহীন অপপ্রচারের প্রতিবাদে দুইঘন্টা ব্যাপি বিশাল এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
শনিবার সকাল ১১টা থেকে দু’ঘন্টা ব্যাপি পৌরশহরের জিরোপয়েন্ট চৌমাথা মোড় চত্বরে উপজেলা দোকান মালিক সমিতির আয়োজনে কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে উপজেলা আ’লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান, গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুস সোবহান বিচ্চু, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা দোকান মালিক সমিতির সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম, উপজেলা পুজা উদযাপন পরিষদ সভাপতি আ’লীগ নেতা নির্মল মিত্র, আ’লীগ নেতা সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম ও পলাশবাড়ী সরকারি কলেজ ছাত্রলীগ সংসদের সাবেক এজিএস ফিরোজ কামাল চৌধুরী পলাশ ও আনোয়ারুল ইসলাম ফারুকসহ প্রমুখ নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন।
বক্তারা বলেন মেসার্স আজাদ ট্রেডার্সের সত্ত্বাধিকারী আজাদুল ইসলাম ছাত্রলীগ-যুবলীগের রাজনীতির গুন্ডি পেরিয়ে বর্তমান উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়ীত্বপালন করছেন। একাধারে পরিবহন মালিক। এছাড়া খাদ্যসহ তিনি একজন প্রতিষ্ঠিত সফল ব্যবসায়ি।একটি চিহিৃত বিশেষ কুচক্রী মহলের পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার। তিনি বলেন তৃণমুল পর্যায় সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের ফলাফলের সুবাদে পরবর্তীতে পরিকল্পিত এমন মিথ্যাচারের দায় থেকে হয়তোবা অবশ্যই মুক্ত হবো ইনশাআল্লাহ।
কিন্তু সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও পারিবারিক আত্মসম্মানবোধ ক্ষুন্ন হবার বিষয়টি অনেকটা ভাবিয়ে তুলেছে। আমার বিরুদ্ধে আনীত চরম মিথ্যাচার ও অসত্য অভিযোগের নেপথ্যে বিএনপি ও জামায়াত-শিবিরের সুক্ষ্ম চক্রান্ত রয়েছে। বক্তারা এসব মিথ্যা-বানোয়াট-ভিত্তিহীন ও অসত্য অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য