দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে প্রবেশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়হিদা খানম ও তার বাবাকে গুরুতর আহত করার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে।

ইউএনও ওযাহেদা খানমের ভাই শেখ ফরিদ বাদি হয়ে রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেছে। মামলা নং ০২। র‍্যাব ও পুলিশ যৌথ অভিযানে আসামি আসাদুল ইসলামকে (৩৫) নামের একজনেক হাকিমপুর থেকে হয়।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ ফেরদৌস জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়হিদা খানম এর উপর হামলার অভিযোগে অন্যতম আসামী আসাদুল ইসলামকে আজ শুক্রবার ভোর সাড়ে ৪ টায় হিলির কালিগন্জ এলাকা থেকে আটক করা হয়েছে। আসাদুল ইসলাম ঘোড়াঘাট উপজেলার সাগরপুর গ্রামের এমদাদুল হকের ছেলে।

অপর এক অভিযানে রাতে র‌্যাব সদস্যরা জাহাঙ্গির নামের এক যুবককে আটক করেন জাহাঙ্গির ঘোড়াঘাট উপজেলা রানিগন্জের আবুল কালাম এর ছেলে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিনুর ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গতরাত তিনটায় দুষকৃতকারীরা ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারী বাসভবনের জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় তারা হত্যার উদ্যেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবা বেদম মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়।

আটকের পর তাদেরকে রংপুরে নিয়ে গেছে র‍্যাব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য