দিনাজপুর সংবাদাতাঃ ১ সেপ্টেম্বর মঙ্গলবার দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি দল দিনাজপুর শেখপুরা ১৭ নং রেলঘুন্টি এলাকায় থেকে চাঞ্চল্যকর আনোয়ারুল হত্যা মামলার প্রধান আসামী মোঃ সাইফুল ইসলাম (৪০) কে গ্রেফতার করে।

গত ২১/০৬/২০২০ ইং তারিখ দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন স্বরসতীপুর (দক্ষিণ চিরুঠা) গ্রামস্থ মৃত আতিয়ার রহমান এর পুত্র আনোয়ারুল ইসলাম (৩২)কে একই গ্রামের মোঃ সফিউদ্দিন এর পুত্র মোঃ সাইফুল ইসলাম (৪০) সন্ধ্যাবেলা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পরবর্তীতে ২২/০৬/২০২০ ইং তারিখে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ৯নং আস্করপুর ইউনিয়নস্থ সুন্দরা জুলুকাপাড়া গ্রামের জনৈক হাসান এর জমিতে আনোয়ারুল ইসলামের ক্ষত-বিক্ষত মৃতদেহ পাওয়া।

এ ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের বোন মোছাঃ নাসিমা আক্তার (২৬) দিনাজপুর জেলার কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-৫৪, তারিখ ২৮/০৬/২০২০ ইং।

ঘটনার পর থেকেই র‌্যাব বিষয়টি গুরুত্ব সহকারে গ্রহণ করে এবং ছায়া তদন্ত শুরু করে। তদন্তে জানা যায় যে, উক্ত আসামী মোঃ সাইফুল ইসলামের সাথে আনোয়ারুল ইসলামের পূর্ব শত্রুতা ছিল। যার প্রেক্ষিতে আসামী মোঃ সাইফুল ইসলাম তার সহযোগীদের নিয়ে আানোয়ারুল ইসলামকে নৃশংসভাবে হত্যা করে।

গ্রেফতার এড়াতে আসামী আত্মগোপনে থাকে এবং ঘন ঘন অবস্থান পরিবর্তন করে। র‌্যাবের অব্যাহত নজরদারীর এক পর্যায়ে ১ সেপ্টেম্বর মঙ্গলবার সিপিসি-১, র‌্যাব-১৩, দিনাজপুর এর একটি আভিযানিক দল কর্তৃক নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন শেখপুরা ১৭ নং রেলঘুন্টি এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার প্রধান আসামী মোঃ সাইফুল ইসলাম (৪০) কে গ্রেফতার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীকে পুলিশ সুপার, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), দিনাজপুরে হস্তান্তর করা হয়েছে। এ ধরণের চাঞ্চল্যকর অপরাধের সাথে জড়িত ব্যক্তিদেরকে আইনের আওতায় আনতে র‌্যাবের তৎপরতা অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য