আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের দক্ষিণ বন্দর ফায়ার সার্ভিস এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে একটি কাভার্ড পরিবহনের চাকায় পিষ্ট হয়ে চার্জার অটোভ্যান চালকসহ নিহত ২ এবং গুরুতর আহত হয়েছেন ৩ জন।

থানা ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে প্রবলবেগে বৃষ্টি কালীন একটি চার্জার অটোভ্যান জুনদহ থেকে ৫ জন যাত্রী নিয়ে পলাশবাড়ীর দিকে আসছিলেন। একই সময় একই দিক থেকে একটি কার্ভার্ড পরিবহন আসছিল। এসময় উল্লেখিত স্থানে আকস্মিক চার্জার ভ্যানটির এক্সেল ভেঙ্গে সিটকে সড়কে পড়ে যায়।

এতে পিছন থেকে কার্ভার্ট পরিবহনের চাকায় পিষ্ট হয়ে ২ জনের মর্মান্তিক মৃত্যু ঘটে। এরমধ্যে উপজেলার বরিশাল ইউনিয়নের সাবদিন গ্রামের মানিক চন্দ্রের ছেলে ভ্যানচালক নিমাই চন্দ্র (২৮) ঘটনাস্থলেই নিহত হন।

আশঙ্কাজনক আহত অবস্থায় একই গ্রামের নিখিল চন্দ্রের ছেলে খোকন চন্দ্র (২৫) ও হানিফ মিয়ার ছেলে নাঈমকে (১৬) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় খোকন চন্দ মারা যায়। অপর আহত নাঈমকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক ডা. টিটন কুমার ঘোষ। এদিকে একই এলাকার অপর ২ আহত ব্যক্তি আব্দুল লতিফ হাজী ও আব্দুল মজিদ প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছেন বলে জানা গেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ইনচার্জ আব্দুল কাদের জিলানী এবং পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ সড়ক দূর্ঘটনার বষয়টি নিশ্চিত করেছেন। দ্রুত দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া ঘাতক কাভার্ড পরিবহনটি সনাক্ত পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য