দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে কৃষক আফসার আলী হত্যার আসামী গ্রেফতার ও বিচার চেয়ে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে তার স্বজনরা।

৩১ আগষ্ট সোমবার সকালে দিনাজপুর জেলা প্রশাসক কার্য্যালয়ের সন্মুখ সড়কে ঘন্টাব্যাপি কর্ণাইকাটাপাড়া গ্রামের শতাধিক মানুষ ও তার স্বজনরা কৃষক আফসার আলী (৭২) হত্যার আসামীদের গ্রেফতার ও বিচার চেয়ে মানববন্ধন করে । মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন,ভুমিদস্যুরা ১১ একর সম্পত্তির লোভে বয়বৃদ্ধ কৃষক আফসার আলীকে নিষ্ঠুরভাবে কিলঘুষি মেরে প্রকাশ্যে হত্যা করেছে।

ওই সময় ঘটনার সংবাদ পেয়ে দিনাজপুর সদর সাকের্েেলর অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার এবং ওসি মোজাফ্ফর হোসেন সঙ্গীয় র্ফোসসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। হত্যাকান্ডের বিস্তারিত তদন্তের পর তাদের পরামর্শ মতে এব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা করা হলেও পুলিশ এখনো কাউকেই গ্রেফতার করতে পারেনি। কোতয়ালী থানার মামলা নং ৬৫/৬২৭

সংশ্লীষ্টদের অভিযোগ,দিনাজপুর সদরের কণ্র্ইা মৌজার জেএল নং ৪ এর দাগ নাম্বার ২৪২৪ এর ১৪ একর সম্পত্তির মধ্যে নিজস্ব ১১ একর সম্পত্তি রক্ষার্থে ও ন্যায় বিচার পাওয়ার জন্য জীবিতাবস্থায় আফসার আলী সরকারের সংশ্লীষ্ট প্রশাসনের সকল দফতরের কর্তাদের দাঁড়ে দাড়েঁ ঘুরেও ন্যায় বিচার পাননি তিনি। মানববন্ধনে বক্তব্য রাখেন মো: হাসান আলী শামীম,নাজমুল ইসলাম,গুদইর ও মানারুল ইসলাম প্রমুখ।

মানববন্ধন শেষে আফসার আলী হত্যার বিচার প্রার্থনা করে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেছেন হত্যাকান্ডের স্বীকার আফসারের পরিবারের ভুক্তভোগীরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য