দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জ থানায় এক কিশোরী (১৬)কে বিয়ের প্রলোভনে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে।

আজ শনিবার ওই কিশোরী নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় ধর্ষক কে গ্রেফতার করেছেন। মামলা সূত্রে জানা যায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর গ্রামের শাহাজাহান আলীর ছেলে আলমগীর হোসেনের(২৫) বছর দেড়েক আগে পার্শ্ববর্তী হলাইজানা পূর্বপাড়া গ্রামের ওই কিশোরীর পরিচয় হয়।

এরপর আলমগীর ওই কিশোরীর মোবাইল নং সংগ্রহ করে তার সাথে মাঝে মধ্যেই কথাবার্তা বলে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

কেউ না থাকার সুযোগে আলমগীর প্রায়ই ওই কিশোরীর বাড়ীতে যায় এবং কিশোরীকে বিয়ের প্রলোভনে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করা সহ কৌশলে অন্তরঙ্গ মূহুর্তের ছবি মোবাইলে ধারন করে ।

কিশোরী যদি তাকে বিয়ে না করে তাহলে ওই ছবিগুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ও দেখায়।

এমতাবস্থায় গত ১৮ আগষ্ট দুপুরে হলাইজানা গ্রামে কিশোরীর ফুফুর বাড়ীতে কেউ না থাকায় আলমগীর কিশোরীকে ওই বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষন করাকালীন সময়ে তার ফুফু বেগুনি বেগম বাড়িতে ফিরে তা দেখে ফেলেন।

এসময় আলমগীর পালাতে সক্ষম হয়। পুলিশ জানায় ওই মামলায় ধর্ষক আলমগীর হোসেনকে গ্রেফতার করে আজ শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে ওই কিশোরীকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য