Kidnapingরতন সিং, দিনাজপুর ॥ দিনাজপুর শহরে স্টেশন রোড এলাকা থেকে এক যুবককে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে ৩ জনকে পুলিশ গ্রেফতার করে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধে দ্রুত বিচার আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানা অফিসার্স ইনচার্জ আলতাফ হোসেন জানান, গতকাল সোমবার সকাল ৭ টায় শহরের স্টেশন রোডস্থ মামা বিরানী হাউজ থেকে কৌশলে এক যুবককে ৩ জন দুস্কৃতীকারী অপহরণ করে নিয়ে যাচ্ছিল।

অপহৃত যুবক বিরল উপজেলার পশ্চিম পাড়া মহল্লা গ্রামের ইদু মিয়ার পুত্র মেহেদী হাসান (২২) -এর চিৎকার দিলে টহল পুলিশ অপহরনকারী ৩ যুবককে আটক করে। ওই তিন যুবক অপহৃত মেহেদী হাসানকে মুক্তিপণ দাবীর জন্য অপহরণ করে নিয়ে যাচ্ছিল বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

অপহরণকারী ৩ যুবক শহরের ঘাসিপাড়া মহল্লার নাদিমের পুত্র ইমরান (২৬), বাহাদুর বাজার এলাকার সাদেকুর রহমানের পুত্র শাকিবুর রেজা ওরফে কুশল (২৩) ও একলাস হোসেন-এর পুত্র রাসেল (২২)।

এই ঘটনায় অপহৃত মেহেদীর পিতা ইদু মিয়া বাদী হয়ে আইনশৃৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ গ্রেফতারকৃত ৩ জনকে বিকেলে দিনাজপুর ১ম শ্রেণির দ্রুত বিচার আদালতে সোপর্দ করে জিজ্ঞাবাদের জন্য ৩ দিনের রিমান্ডের আবেদন করেন। বিচারক আগামী ১৪ মে রিমান্ড শুনানির জন্য দিন ধার্য্য করে আসামীদের জেল হাজতে প্রেরণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য