নীলফামারীর ডোমার উপজেলায় বিদ্যুতের ঘনঘন লোডশেডিংয়ের প্রতিবাদে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টা হতে ডোমার রেলঘুন্টি মোড়ে প্রতিবাদী ডোমারবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসুচিটি পালিত হয়।

সংগঠনের আহ্বায়ক আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোঃ হাবিবুল্লাহ, স্থানীয় সংবাদকর্মী ইয়াছিন মোহাম্মদ সিথুন, সংগঠনের সদস্যসচিব সুমন আহমেদ, যুগ্ন-আহবায়ক রাশেদুল হাসান আপেল, আশরাফুল ইসলাম ও রাকিব হাসান আকাশ প্রমূখ।

বক্তরা ডোমারে ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদ করে বলেন, নেসকো ডোমার কার্যালয়ের কর্মকর্তারা বিভিন্ন জনকে বিদ্যুতের অবৈধ সংযোগ দিয়ে প্রচুর টাকা হাতিয়ে নিচ্ছে। আর ওই অবৈধ বিদ্যুৎ ঘাটতি সাধারন গ্রাহকদের উপর ভৌতিক বিল করে চাপিয়ে দিচ্ছে। লোডশেডিং ও নেসকো’র অন্যায়ের বিরুদ্ধে কেউ কিছু বললেই, তাদের মিথ্যা মামলায় ফাঁসানো ও নির্যাতনসহ অপমানিত করা হয়।

আগামী ১০ দিনের মধ্যে লোডশেডিং সমস্যার সমাধান ও নেসকোর নির্বাহী প্রকৌশলী ইউসুফ আলীর অপসারণ করা না হলে কঠোর আন্দোলন করা হবে বলে মানববন্ধনে বক্তরা হুশিয়ারী দেন।

এদিকে বুধবার দুপুরে রুবেল ইসলাম (৩২) নামের এক ব্যাক্তিকে সরকারী কাজে বাঁধা দেওয়ার অভিযোগ এনে নেসকো কার্যালয় থেকে পুলিশে সোর্পদ করে নির্বাহী প্রকৌশলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য